বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাধবপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণ,থানায় মামলা

মাধবপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণ,থানায় মামলা

নিউজ ডেস্ক ◾ হবিগঞ্জের মাধবপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে একা ঘরে পেয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।ওই অভিযোগে থানায় মামলাও হয়েছে।

গত ২২ এপ্রিল দিনদুপুরে উপজেলার শাহজীবাজার রেলস্টেশনের একটি জরাজীর্ণ ঘরে এ ঘটনা ঘটে।এই ঘটনায় বুধবার মামুন মিয়া(৪০) নামের এক ব্যক্তিকে অভিযুক্ত করে মাধবপুর থানায় মামলা করে ভুক্তভোগী পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিমের দৃষ্টিপ্রতিবন্ধী বাবা তার মাকে নিয়ে দুপুরে ফতেগাজী মাজার মসজিদে নামাজ পড়তে যান,এসময় ছোট অন্য ভাইবোনরা বাইরে খেলছিল। এ সুযোগে পূর্ব পরিচিত শায়েস্তাগঞ্জ থানা এলাকার অলিপুর গ্রামের বাসিন্দা মামুন মিয়া ঘরে ঢুকে জোরপূর্বক ৫ম শ্রেণির ঐ ছাত্রীকে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকার শুনে আশপাশের লোকজন আসতে থাকলে মামুন মিয়া দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করে।

এরপর মেয়ের বাবা-মা এসে প্রতিবেশীদের সহযোগিতায় ভিকটিমকে চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা শেষে বুধবার থানায় এসে এ ঘটনায় একটি মামলা করেন। ভিকটিমের বাবা একজন দৃষ্টিপ্রতিবন্ধী ভিক্ষুক ৬/৭ বছর ধরে রেলের পরিত্যক্ত একটি ঘরে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন।

মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ জানান, ভিকটিমের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর থানায় মামলা হয়েছে। অভিযুক্তক ব্যাক্তিকে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।